সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***

বৃহস্পতিবার থেকে এলপিজির নতুন দাম নির্ধারণ

বৃহস্পতিবার থেকে এলপিজির নতুন দাম নির্ধারণ

বাংলাদেশ এনার্জি অ্যান্ড রেগুলেটরি কমিশন (বিইআরসি) বুধবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। আগামী এক মাসের জন্য এলপিজি গ্যাসের দাম বাড়বে না কমবে তা জানা যাবে। এদিন ফেব্রুয়ারি মাসের জন্য এলপিজির নতুন দাম ঘোষণা করা হবে।বিজ্ঞপ্তিতে জানানো হয়, সৌদি আরবের রাষ্ট্রীয় তেল কোম্পানি অ্যারামকোর ঘোষিত নতুন বছরের জানুয়ারির জন্য সৌদি সিপি অনুযায়ী ভোক্তাপর্যায়ে এলপিজির মূল্য সমন্বয় সম্পর্কে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বিইআরসির নির্দেশনায় এলপিজির নতুন দাম ঘোষণা করা হবে।

[৩] বছরের শুরুতেই জানুয়ারি মাসে দেশে এলপিজি গ্যাসের দাম ৫০ টাকা কমানো হয়। ১হাজার ২২৮ টাকা থেকে কমে জানুয়ারিতে ১ হাজার ১৭৮ টাকা করা হয়। এর আগে ডিসেম্বরে বেসরকারি খাতে ১২ কেজি সিলিন্ডারের এলপিজি গ্যাসের দাম ছিল ১ হাজার ২২৮ টাকা। যা নভেম্বর মাসে ছিল ১৩১৩ টাকা।আন্তর্জাতিক বাজারের সঙ্গে সামঞ্জস্য রাখতে সৌদি আরমকো কোম্পানির প্রোপেন ও বিউটেনের দামের সঙ্গে সমন্বয় করে প্রতি মাসে এলপিজির নতুন দর ঘোষণা করে আসছে বিইআরসি।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD